কীভাবে কোনও ওয়েবসাইট থেকে অনলাইন ভিডিও ডাউনলোড করবেন

কীভাবে কোনও ওয়েবসাইট থেকে অনলাইন ভিডিও ডাউনলোড করবেন

ওয়েবসাইট থেকে বিনামূল্যে ভিডিও ডাউনলোড করতে চান? কাছাকাছি থাকুন এবং আমি এটি করার সহজ উপায় আপনাকে দেখাব। তবে সবার আগে, আপনি কি জানেন যে অনলাইন ভিডিও সামগ্রীগুলি মূলধারার হয়ে উঠছে? এই সংখ্যাগুলি একবার দেখুন এবং আপনি আরও ভাল বুঝতে পারবেন:

কোনও ওয়েবসাইট থেকে বিনামূল্যে ভিডিও ডাউনলোড করতে চান? কাছাকাছি থাকুন এবং আমি এটি করার সহজ উপায় আপনাকে দেখাব। তবে সবার আগে, আপনি কি জানেন যে অনলাইন ভিডিও সামগ্রীগুলি মূলধারার হয়ে উঠছে? এই সংখ্যাগুলি একবার দেখুন এবং আপনি আরও ভাল বুঝতে পারবেন:

৩০ বছরের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রধান টেলিভিশন নেটওয়ার্কগুলি যে পরিমাণ ভিডিও তৈরি করেছে তার চেয়ে বেশি ভিডিও সামগ্রী অনলাইনে আপলোড করা হয়

অনলাইন বিপণনকারীদের 87% ভিডিও কন্টেন্ট ব্যবহার করে

ইউটিউবে প্রতিদিন 500 মিলিয়ন ঘন্টারও বেশি ভিডিও দেখা হয়

অনলাইন ভিডিওগুলি 2020 সালের মধ্যে সমস্ত গ্রাহক ইন্টারনেট ট্র্যাফিকের 80% এরও বেশি হয়ে থাকবে ।

যদি কিছু হয় তবে এই পরিসংখ্যানগুলি একটি প্যাটার্ন দেখায়: ভিডিওগুলি ইন্টারনেটে আধিপত্য বিস্তার করছে এবং দিনে এত গতি অর্জন করছে।
 

এর একটি কারণ হ'ল ভিডিও সামগ্রী যা অন্যান্য বেশিরভাগ সামগ্রীর ধরণ না করে তা করে - এটি দর্শকের দৃষ্টি আকর্ষণ করার জন্য এবং তাদের সর্বাধিকভাবে নিযুক্ত করার জন্য ভিজ্যুয়াল, গতি এবং অডিওকে একত্রিত করে। আর একটি কারণ হ'ল মোবাইল প্রযুক্তি এবং ব্রডব্যান্ড নেটওয়ার্কগুলিতে সাম্প্রতিক ব্রেকথ্রু। প্রচুর মোবাইলের অনুপ্রবেশের ফলে, ভিডিও দেখা ব্যবহারকারীদের অনলাইন অভিজ্ঞতার একটি উল্লেখযোগ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। অনলাইন বিপণনকারীরা দুর্দান্ত বিপুল ফলাফল পাওয়ায় তাদের বিপণন প্রচারে ভিডিওগুলি ব্যবহার করতে পছন্দ করে। একইভাবে, অনলাইন সামগ্রী সামগ্রী ব্যবহারকারীরা ভিডিও দেখতে পছন্দ করেন।



এবং আরও ভিডিও ভাগ করে নেওয়ার এবং স্ট্রিমিং ওয়েবসাইটগুলি অনলাইনে পপিংয়ের সাথে, ব্যবহারকারীরা শিক্ষাগত, তথ্যবহুল এবং বিনোদনমূলক কাজের জন্য ভিডিওগুলিতে সরে যাচ্ছেন। ভিডিওগুলির সাহায্যে আপনি দ্রুত, আরও ভাল এবং সহজ শিখতে পারেন।
 

তবে অনলাইনের ভিডিওগুলির সাথে একটি সমস্যা

সেগুলি ব্যয় করতে ব্যয়বহুল।
সংক্ষেপে, অনলাইনে ভিডিও দেখতে আপনার কোনও Wi-Fi নেটওয়ার্ক বা আপনার মোবাইল নেটওয়ার্ক থেকে প্রচুর ডেটা দরকার।
এবং জিনিস খারাপ করতে? ভিডিও হোস্টিং সাইটগুলি বেশিরভাগ ব্যবহারকারীদের ভিডিও ডাউনলোড করতে দেয় না। তারা ভিডিওগুলি দেখতে বারবার তাদের সাইটগুলিতে যাওয়া পছন্দ করে। কেন? কারণ যখন ব্যবহারকারীরা বারবার ফিরে আসতে থাকে, ব্যবহারকারীরা সাইটগুলির সাথে আরও বেশি যোগাযোগ করে এবং এর ফলে আরও উপার্জন এবং ব্যস্ততা তৈরি করে। কীভাবে? এই ভিডিও সাইটের বেশিরভাগ ডিজিটাল বিজ্ঞাপনের মাধ্যমে অর্থ উপার্জন করে, এইভাবে আরও দর্শক = আরও বেশি বিজ্ঞাপন ক্লিক = আরও উপার্জন। সেখানে গণিত দেখবেন?



তবে এমন উদাহরণ রয়েছে যখন আপনি কোনও ভিডিও পছন্দ করেন এবং ভবিষ্যতে ব্যবহারের জন্য আপনার মোবাইল ডিভাইস বা কম্পিউটারে রাখতে এটি ডাউনলোড করতে চান। তোমার কি করা উচিত?
 

সমাধান এখানে

দেখা যাচ্ছে যে তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন সহ ভিডিওগুলি ডাউনলোড করার একমাত্র সমাধান হ'ল যাতে আপনি আপনার ডেটা নষ্ট না করে বা ভিডিওটির সন্ধানে আপনার সময় নষ্ট না করে বারবার দেখতে পান।

এটি করতে, আপনার একটি ভিডিও ডাউনলোডার প্রয়োজন।

আমরা বিভিন্ন ভিডিও হোস্টিং প্ল্যাটফর্মের জন্য এসএসটি-তে এখানে বেশ কয়েকটি দরকারী ভিডিও ডাউনলোডার পরিচালনা করি run

এখানে তারা:

ফেসবুক ভিডিও ডাউনলোডার

ইনস্টাগ্রাম ভিডিও ডাউনলোডার

ভিমেও ভিডিও ডাউনলোডার

ডেইলিমোশন ভিডিও ডাউনলোডার

তবে বিশেষত, আমাদের কাছে একটি জনপ্রিয় ভিডিও ডাউনলোডার ওয়েব অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনি যে কোনও ওয়েবসাইট থেকে যে কোনও ধরণের ভিডিও ডাউনলোড করতে ব্যবহার করতে পারেন। একে সাধারণভাবে "ভিডিও ডাউনলোডার" বলা হয়।
 

এসএসটি দ্বারা ভিডিও ডাউনলোডের সরঞ্জাম

ভিডিও ডাউনলোডার [ছোট এসইও সরঞ্জামগুলি দ্বারা] একটি নিখরচায় ওয়েব সরঞ্জাম যা আপনাকে অনলাইন ভিডিও ডাউনলোড এবং রূপান্তর করতে দেয় যাতে আপনি যখনই চান সেগুলি দেখতে পারবেন এমনকি ইন্টারনেট সংযোগ ছাড়াই।



ইন্টারনেটে অন্যান্য ভিডিও ডাউনলোডকারীদের বিপরীতে, এসএসটি দ্বারা ভিডিও ডাউনলোডার আপনার ভিডিওগুলি ডাউনলোড করার সময় আপনাকে প্রচুর পরিমাণে ব্যান্ডউইথ সংরক্ষণ করতে অনুকূলিত করা হয়েছে। এর সাথে মিলিত, আমাদের সরঞ্জামটি বাজ-দ্রুত মাল্টিস্ট্রিম ডাউনলোডগুলি সমর্থন করে এবং আপনাকে বেশ কয়েকটি ভিডিও তাদের মূল মানের, দ্রুত এবং সহজ সংরক্ষণ করতে দেয়।
 

কীভাবে টুডের সাথে ভিডিওগুলি ডাউনলোড করবেন

এই সরঞ্জামটি ব্যবহার করে অনলাইনে কোনও ভিডিও ডাউনলোড করতে, কেবল এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

পদক্ষেপ # 1: আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান তার URL টি অনুলিপি করুন।

পদক্ষেপ # 2: ভিডিও ডাউনলোডার পৃষ্ঠায় যান এবং প্রদত্ত জায়গাতে ইউআরএল আটকান।

পদক্ষেপ # 3: "জমা দিন" বোতামে ক্লিক করুন।

এরপরে, আপনি ভিডিওটি আপনার কম্পিউটারে বা স্মার্টফোনে বিনামূল্যে সংরক্ষণের বিকল্প সহ কয়েক সেকেন্ডের মধ্যে ফলাফল পেয়ে যাবেন।
 

উপসংহার

আপনি যে কোনও ওয়েবসাইট থেকে বিনামূল্যে অনলাইনে ভিডিও ডাউনলোড করতে পারেন। সুতরাং পরের বার আপনি যে কোনও ভিডিও আপনি রাখতে চান তা দেখতে তার URL টি অনুলিপি করুন এবং আমাদের যে কোনও ভিডিও ডাউনলোডারের কাছে যান।

এবং এখানে গুরুত্বপূর্ণ তথ্য: আমরা বাণিজ্যিক অভিপ্রায় সহ কপিরাইটযুক্ত ভিডিওগুলি ডাউনলোড করতে সমর্থন করি না। 

এই সরঞ্জামটির জন্য এটি তৈরি করা হয়নি। আমরা কেবলমাত্র সুপারিশ করি যে আপনি অ-বাণিজ্যিক উদ্দেশ্যে অ-কপিরাইটযুক্ত ভিডিও ডাউনলোড করুন। উদাহরণস্বরূপ, আপনি শেখার উদ্দেশ্যে বা কেবল কারও কাছে প্রেরণের জন্য ভিডিওগুলি ডাউনলোড করতে পারেন। ভালো জিনিস আমাদের প্রিমিয়াম মানের বিনামূল্যে অনলাইন টুলস অন্যান্য চেক আউট করতে ভুলবেন না 

Post a Comment

0 Comments