ইউটিউব থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করব ? উপায় কি?

ইউটিউব থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করব ? উপায় কি?

 ইউটিউব একটি অবিশ্বাস্যভাবে উপকারী ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম। অনেকে নিয়মিত সামগ্রী তৈরি করে এবং ওয়েবসাইটে পোস্ট করে ক্যারিয়ার তৈরি করেছেন। তবে ওয়েবসাইটটির সর্বাধিক আকর্ষণীয় বিষয় হ'ল এই যে যে কোনও মুহুর্তে লক্ষ লক্ষ লোক সাইটে সাইটে রয়েছে, তাদের আগ্রহী ভিডিওগুলি সন্ধান করছে।

 তবে এই লোকগুলির অনেকগুলি চাহিদা রয়েছে যা ইউটিউব পূরণ করতে পারে না। একটি নাম রাখতে, অফলাইনে ব্যবহারের জন্য ভিডিওগুলি ডাউনলোড করা। যদিও ওয়েবসাইটে অন্তর্নির্মিত বৈশিষ্ট্য থাকতে পারে, তবুও অনেক ব্যবহারকারী তৃতীয় পক্ষের কাছ থেকে আরও ভাল বিকল্পের সন্ধান করে।


 এটি পিসি বা অন্যান্য ডিভাইসে যেমন অভিজ্ঞতা অ্যান্ড্রয়েডে তেমন ভাল না কারণ হতে পারে। এটি এমনও হতে পারে যে অনেকগুলি ইউটিউব বৈশিষ্ট্য বিশ্বের বেশিরভাগ দেশে পাওয়া যায় না।

 ভাগ্যক্রমে, প্রচুর তৃতীয় পক্ষের সরঞ্জাম রয়েছে যা আপনি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে ব্যবহার করতে পারেন। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য, দুটি প্রধান বিকল্প রয়েছে, তা হয় অনলাইন ডাউনলোডার বা ইউটিউব ডাউনলোডার অ্যাপ্লিকেশন সহ যান। উভয়ই ব্যবহার করা খুব সহজ, তবে অ্যাপ্লিকেশনটিতে আরও অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে।

 ভিডিওটি একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করা

 আপনি যদি নিয়মিত অনেকগুলি ভিডিও ডাউনলোড করেন বা আরও স্থায়ী বিকল্পের সন্ধান করছেন, তবে কোনও অ্যাপ্লিকেশন হ'ল উপায়।

 পদ্ধতি

 উপরে উল্লিখিত একই ওয়েবসাইট থেকে বা অন্য যে কোনও জায়গা থেকে আপনি দ্রুত YouTube ডাউনলোডার অ্যাপ্লিকেশনটি পেতে পারেন। তারপরে, আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান তার লিঙ্কটি পেতে আপনি ইউটিউব অ্যাপ্লিকেশনটি খুলতে বা ব্রাউজারে সাইটে যেতে পারেন।

 আপনার লিঙ্কটি একবার হয়ে গেলে, ইউটিউব ডাউনলোডার অ্যাপটি খুলুন। উপযুক্ত জায়গায় লিঙ্কটি আটকান এবং আপনি ভিডিওর ঠিক নীচে একটি ডাউনলোড বোতাম দেখতে পাবেন। আপনার ভিডিওটি দ্রুত পেতে আপনি ক্লিক করতে পারেন।

 অ্যাপ্লিকেশন সর্বাধিক গতি বা সর্বাধিক মানের ভিডিওটি ডাউনলোড করার জন্য দুর্দান্ত বিকল্পগুলিও সরবরাহ করে। দুর্ভাগ্যক্রমে, আপনি এটি উভয় উপায়ে পেতে পারেন না। ভিডিওটি তখন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সংরক্ষণ করা হবে।

 ভিডিও অনলাইন ডাউনলোড করা হচ্ছে

 আপনি যদি ভিডিওটি অনলাইনে ডাউনলোড করতে চাইছেন তবে লিঙ্কটি পাওয়ার জন্য প্রথমে ইউটিউবে যান।

 লিঙ্কটি কীভাবে পাবেন সে সম্পর্কে যদি আপনি অজানা থাকেন তবে আপনার পছন্দের ভিডিওটি অ্যাপটির ওয়েবসাইটে খেলুন। তারপরে, পৃষ্ঠায় স্ক্রোল করে শেয়ার বোতামটি সন্ধান করুন। আপনি এটি খুঁজে পেলে, ভিডিওটির লিঙ্কটি অনুলিপি করতে বিকল্পটিতে ক্লিক করুন।

 আপনার লিঙ্কটি একবার হয়ে গেলে আপনার একটি ভাল ওয়েবসাইটের প্রয়োজন। সুতরাং, সর্বোপরি, সেভফ্রমে চলে যান, এটি ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য সেখানকার সেরা সাইটগুলির মধ্যে একটি।

 আপনি সাইটে যখন থাকবেন তখন ইউটিউব ভিডিও ডাউনলোডার সরঞ্জামটি সন্ধান করুন। এরপরে আপনাকে অন্য পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে, যার শীর্ষে একটি বার থাকবে, "কেবল একটি লিঙ্ক করুণ।  

 আপনি বারটিতে লিঙ্কটি পেস্ট করতে পারেন, এর পরে এটি আপনাকে দুটি বিকল্প দেবে। আপনি হয় সবুজ বোতামে ক্লিক করে অবিলম্বে ভিডিওটি ডাউনলোড করতে বা মিডিয়া ডাউনলোড করতে এগিয়ে যাওয়ার আগে একটি ভিন্ন ফর্ম্যাট নির্বাচন করতে পারেন।

 অ্যাপটি অনলাইন সরঞ্জামের চেয়ে ভাল কেন?

 অ্যাপটি ডাউনলোডের সমস্ত পদ্ধতি সরবরাহ করে যা আপনার সম্ভবত প্রয়োজন হতে পারে। আপনি কেবল ইউটিউব থেকে ভিডিওগুলি সংরক্ষণ করতে পারবেন না, তবে ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, বা টিকটকের মতো আরও অনেক বড় প্ল্যাটফর্মও সংরক্ষণ করতে পারেন।

 আপনি যে কোনও চার্জে নিখরচায় অফলাইনে ব্যবহারের জন্য আপনার মোবাইলের সমস্ত সামগ্রী দ্রুত পেতে পারেন।

 অ্যাপ্লিকেশনটিতে আপনি যে কোনও ভিডিও ডাউনলোড করতে পারবেন তার কোনও প্ল্যাটফর্ম থেকে কোনও বাধা নেই restrictions

 সময় বাঁচাতে আপনি একবারে অনেকগুলি ভিডিও ডাউনলোড করতে পারেন।

 সমস্ত ফাইল সহজেই নেভিগেশন এবং ব্যবহারের জন্য অ্যাপ্লিকেশানের ড্যাশবোর্ডে জমা থাকে।

 আপনি সরাসরি অ্যাপ্লিকেশন থেকে অসংখ্য উপায়ে ভিডিওগুলি ভাগ করতে পারেন।

 আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে অন্য ক্রিয়াকলাপে নিযুক্ত হন তবে অ্যাপটি এখনও পটভূমিতে ভিডিওগুলি ডাউনলোড করতে থাকবে।

Post a Comment

0 Comments